মুরাদনগরে মোবাইল কোর্টের অভিযানে অবৈধ ক্লিনিক সিলগালা, ভূয়া ডাক্তারকে ৬০ হাজার টাকা জরিমানা

আরিফ গাজী :

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন রামচন্দ্রপুরে একটি অবৈধ ক্লিনিকে অভিযান চালিয়ে ভূয়া ডাক্তারকে ৬০হাজার টাকা জারিমানাসহ প্রতিষ্ঠানের সকল কার্যক্রম বন্ধ করে সিলগালা করেছে প্রশাসন।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অভিষেক দাশের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত রামচন্দ্রপুর উত্তর বাজার আমিননগর মোড় এলাকায় রামচন্দ্রপুর হাড়ভাঙ্গা চিকিৎসালয় নামক ক্লিনিকে এই অভিযান পরিচালনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক
মেডিকেল অফিসার ডাঃ সিরাজুল ইসলাম মানিক, বাঙ্গরাবাজার থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) সফিক উল্লাহসহ সঙ্গীয় ফোর্স। ডাঃ সিরাজুল ইসলাম মানিক বলেন এই ক্লিনিকের মালিক ও ডাক্তার পরিচয়দানকারী হাবীবুর রহমানের ডাক্তারী সনদ হাসপাতালের লাইসেন্স ও প্রয়োজনীয় কাগজপত্র দেখতে চাওয়া হলে সে কোন প্রকার কাগজপত্র দেখাতে পারেনি।

পরে ভ্রাম্যমান আদালত প্রতিষ্ঠানের মালিক ভূয়া ডাক্তার হাবীবুর রহমানকে ষাট হাজার টাকা জরিমানা করে এবং প্রতিষ্ঠানটি সিলগালা করে দেন।

উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অভিষেক দাশ বলেন আইন বহির্ভূতভাবে হাড়ভাঙ্গা চিকিৎসা পরিচালনা করার অপরাধে এই প্রতিষ্ঠানটির মালিককে সত্তর হাজার টাকা জরিমানাসহ ক্লিনিকটি সিলগালা করে দেয়া হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!